উজিরপুরে এক ব্যবসায়ীর উপর দফায় দফায় হামলা

বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ মাদকসেবী সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত সূত্রে জানা যায়, উপজেলার শিকারপুর ইউনিয়নের মাদার্শী গ্রামের মৃত আলী আকবর হাওলাদারের পুত্র আনিসুর রহমান হাওলাদারের সাথে তার আপন ভাই সবুজ হাওলাদারের জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় রবিবার দুপুর দেড়টায় ধামসর-মাদার্শীর সীমান্তবর্তী মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের বাড়ির সামনে সবুজ হাওলাদার ও ভাড়াটে সন্ত্রাসী মাদকসেবী সেলিম হাওলাদার, আরিফ হাওলাদার, আবুল হাওলাদার মিলে আনিসুর রহমান হাওলাদারকে লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এতে তার বাম হাতের হাড় ভেঙ্গে যায়। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে নগদ ১ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পরবর্তীতে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় আহত আনিসুর রহমান উজিরপুর মডেল থানায় অভিযোগ দিতে যাওয়ার সময় পুনরায় তার উপর ঐ সন্ত্রাসীরা হামলা চালায় এবং বিভিন্ন ভয়ভীতি ও স্বপরিবারে এলাকার ছ্ড়াার হুমকি দেয়। হুমকির মুখে আতঙ্কে আহত’র পরিবার। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে।

আহতসূত্রে আরো জানা যায়, অভিযুক্তরা এলাকায় চুরি, ডাকাতি, মাদক ও জুয়াসহ বিভিন্ন কুকর্মের সাথে জড়িত রয়েছে। তাদের ভয়ে এলাকাবাসী প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না। ঐ মাদকসেবী সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি করেছে আহত’র পরিবার।

আঃ রহিম সরদার
ব্যুরো প্রধা, বরিশাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *