বরিশালে ডাকাতি হওয়া স্বর্ন সহ ডাকাতদলকে গ্রেপ্তার করলো মাদারীপুর পুলিশ

বরিশালের মেট্রোপলিটন এলাকা থেকে ডাকাতি হওয়া স্বর্ণালঙ্কারসহ ৬ ডাকাত সদস্যকে গ্রেফতার মাদারীপুর সদর থানা পুলিশ। এ সময় তাদের বহনকারী একটি মাইক্রোবাসও জব্দ করা হয়। মঙ্গলবার দুপুরে মাদারীপুরের পুলিশ সুপারের কার্যালয়ের সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলেন, মুুন্সিগঞ্জের বিক্রমপুর থানার আব্দুলাপুরের মৃত সামচুল হক বেপারীর তিন ছেলে মো. শরীফ বেপারী (২৭), সোহাগ বেপারী (৩১), জাহিদ বেপারী (২০), আব্দুল জলিল বেপারীর ছেলে মো. নয়ন বেপারী (২২)। রাজধানী ঢাকার মিরপুর-১১’এর আক্কেল আলী শেখের দুই ছেলে ইয়াছিন মিয়া (৩০), রুবেল শেখ (২৬)।

সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, গত রোববার দুপুরে ডাকাতি শেষে বরিশাল থেকে একদল ডাকাত মাইক্রোবাসযোগে ঢাকার দিকে যাচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সওগাতুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। পরে ওই মাইক্রোবাসটি গতিরোধ করে ৬ জনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া ৬ ভরি স্বর্ণ ও ৪ ভরি রূপা উদ্ধার করা হয়। এছাড়া ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন লোহার সরঞ্জামও উদ্ধার করা হয়। পরে বরিশাল মেট্টোপলিটন পুলিশের মাধ্যমে আদালতে হাজির করা হয়।

পুলিশ সুপার আরো জানান, এই ডাকাত দলের সদস্যরা দেশের বিভিন্ন জেলায় খালি বাসা-বাড়ি টার্গেট করে ডাকাতি করে পালিয়ে যায়। এ চক্রের বাকি সদস্যদের ধরতে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. বদরুল আলম মোল্লা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সওগাতুল আলমসহ অনেকেই।

শাহাদাত হোসেন জুয়েল
মাদারীপুর জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *