গোপালগঞ্জে প্রাইভেট কার খাদে পড়ে আগুন, নিহত ৫

রোববার বেলা সাড়ে তিনটার দিকে মুকসুদপুরে উপজেলার ছাগলছিড়া এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে স্পিড ব্রেকার পার হওয়ার সময় প্রাইভেট কারের চালক নিয়ন্ত্রণ হারান। এরপর গাড়িটি রাস্তার পাশে গাছের সঙ্গে গিয়ে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। সঙ্গে সঙ্গে গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই তিনজন দগ্ধ হয়ে মারা যান। হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও৬ দুজন।

গোপালগঞ্জের মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট নৌ পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক আবুল বাশার প্রথম আলোকে বলেন, প্রাইভেট কারটি বরিশাল থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ছাগলছিড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে প্রাইভেট কারের আরও দুজনকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার পথে ওই দুজনের মৃত্যু হয় বলে জানান ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন নারায়ণগঞ্জের ফতুল্লার ফরিদ শেখ (৩৫), কাশিপুরের দেওয়ানবাড়ির শাহিন শেখ (৩৮), চাঁদপুরের ফরিদগঞ্জের মাসুদ আলিম (৩৫), খোকন শেখ (৩৫), আবদুল মান্নান (৪০)। তবে খোকন ও মান্নানের বাড়ি কোথায়, তা জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *