শাহরুখ খান কোয়ারেন্টাইন কেন্দ্র হিসেবে নিজের অফিস খুলে দেওয়ার প্রস্তাব দিলেন

বলিউডের সুপারস্টার শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান কভিড-১৯ করোনাভাইরাস মোকাবেলায় কোয়ারেন্টাইনের জন্য নিজেদের ব্যক্তিগত কার্যালয় ব্যবহারের প্রস্তাব দিয়েছেন। এমন প্রস্তাব পাওয়ার পর খান পরিবারকে ধন্যবাদ জানিয়েছেন বৃহন্মুম্বাই পৌর করপোরেশন (বিএমসি)। শনিবার নিজেদের টুইটারে ধন্যবাদ জ্ঞাপন করে বিএমসি লিখেছে, ৪ তলা অফিস কোয়ারেন্টাইন কেন্দ্র হিসেবে খুলে দেওয়ার প্রস্তাব দেওয়ার জন্য শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানকে ধন্যবাদ।

 ইতিমধ্যেই অর্থ সহায়তার পাশাপাশি গরিব ও দুস্থদের জন্য খাবারের ব্যবস্থা করা, প্রয়োজনীয় সরঞ্জামের ব্যবস্থা করেছেন বলিউডের বাদশা।

শাহরুখের ৪টি সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট, রেড চিলিজ ভিএফএক্স, কলকাতা নাইট রাইডার্স ও মীর ফাউন্ডেশন নানাভাবে করোনা মোকাবিলায় ময়দানে নেমেছে। শাহরুখ ইতিমধ্যেই ঘোষণা দিয়েছেন কেকেআর-এর মাধ্যমে ‘পিএম কেয়ার ফান্ড’এ অর্থ দান করা হবে। রেড চিলিজের মাধ্যমে ‘মহারাষ্ট্র সিএম রিলিফ ফান্ড’এ অর্থ সহায়তা করা হবে। মহারাষ্ট্রের পাশাপাশি পশ্চিমবঙ্গ রাজ্য সরকারকে ৫০ হাজার করে পার্সনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) কিট দেওয়ার কথাও ঘোষণা করেছে কেকেআর ও মীর ফাউন্ডেশন। ‘মীর ফাউন্ডেশন’ এবং ‘এক সাথ’এর উদ্যোগে মুম্বাইয়ে ৫৫০০ মানুষকে দৈনন্দিন খাদ্য সামগ্রী তুলে দেওয়া হবে। এছাড়াও রোটি ফাউন্ডেশেনের সাথে হাত মিলিয়ে শ্রমিক ও পিছিয়ে পড়া মানুষদের খাবার দেবে।

ওয়েস্ট বেঙ্গল সিএম রিলিফ ফান্ডে সহায়তার জন্য শাহরুখকে ধন্যবাদ জানিয়েছেন রাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি। টুইট করে তিনি জানান, আপনাকে ধন্যবাদ। আপনার এই ধরনের প্রয়াস এই কঠিন সময়ে অসংখ্য দুস্থ মানুষদের কাজে আসবে। দেশবাসীর রোল মডেল হিসাবে আপনার এই ধরনের মানবিকতা লাখ লাখ দেশবাসীকে অনুপ্রাণিত করবে।

 শাহরুখও পাল্টা জানিয়েছেন, দিদি, আপনার নিঃস্বার্থ মানবিক কাজে, একটি ভাই হয়ে হাত বাড়ানো আমার কর্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *